• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

বায়তুল মোকাররমে চলছে জমজমাট ইসলামী বই মেলা

নিজস্ব প্রতিবেদক: / ৫৪১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে চলছে জমজমাট ইসলামী বই মেলা। ইসলামিক ফাইন্ডেশনের উদ্যোগে গত ১৯ অক্টোবর থেকে শুরু হয় এই মেলা। ১৫ দিনব্যাপী ইসলামী বই মেলা চলবে আগামী ৩ নভেম্বর পর্যন্ত।

মেলা প্রাঙ্গণে মূলধারার কোনো গণমাধ্যমের উপস্থিতি না থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে চলছে এর প্রচার ও প্রসার।

ইসলামী বইয়ের এই সমাহারে রয়েছে বিভিন্ন খ্যাতনামা লেখকের বই। রয়েছে পবিত্র কোরআন ও হাদিসের বিভিন্ন গ্রন্থ। এছাড়া ইসলামের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি বিষয়ে আছে নানান বই।

এদিকে মেলায় প্রতিদিনই আসা যাওয়া চলছে বিভিন্ন ইসলামী ব্যক্তিত্বের। শায়খ আহমাদুল্লাহ এবং আব্দুল হাই মুহাম্মদ সাইফুল্লাহসহ বেশ কয়েকজন ইসলামিক স্কলার গিয়েছিলেন মেলা প্রাঙ্গণে। এছাড়া মেলা প্রাঙ্গণ মুখরিত হচ্ছে ইসলামী সংগীত শিল্পীদের পদচারনায়ও।

এর আগে ইসলামী বই মেলায় অংশগ্রহণ ও বই কিনতে ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে দেশের তরুণ সমাজকে আহ্বান জানান ইসলামী স্কলার শায়খ আহমাদুল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ