• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

রাজারহাটে তিস্তার নদীভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে খ্যাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক: / ২২৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের তিস্তা নদীভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শনিবার( ৩০ অক্টোবর)বিকেলে বুয়েট এ্যালামনাই এর সৌজন্যে, বন্যা ও ভাঙ্গন কবলিত এলাকার মধ্যে গতিয়াসাম, বগুড়াপাড়া, পাড়ামৌলা, মন্দির, তৈয়বখাঁ, রতি, চতুরা ও রামহরি মৌজার আড়াই’শো পরিবারের মাঝে খাদ্য বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ১০কেজি চাল, ২কেজি আটা, ২কেজি আলু, ১কেজি ডাল, ১কেজি পেঁয়াজ ও ১কেজি লবণ।

ভারী বৃষ্টির ফলে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে তিস্তা নদীর পানি বিপদ সীমার ৭০সেঃমিঃ উপর প্রবাহিত হতে থাকলে চরাঞ্চলের ও নিম্নাঞ্চলের অসংখ্য মানুষ পানি বন্দী হয়ে পড়ে। তাদের খোঁজ খবর নিয়ে বুয়েট এ্যালামনাই সৌজন্যে,উপজেলা পরিষদ চত্বরে খাদ্য বিতরণ করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনীম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশিকুর ইসলাম মন্ডল সাবু, মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন বেগম ফাতেমা,WRE,BUCK ট্রাষ্ঠি বুয়েট এ্যালামনাই অধ্যাপক মোস্তফা আলী, প্রেসক্লাব রাজারহাট এর সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক কুমোদ রঞ্জন সরকার,যুগ্ম আহ্বায়ক সামিউল, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক মোঃ আবু বক্কর সিদ্দিক সহ উপস্থিত ছিলেন সাংবাদিক মিডিয়াবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ