• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

গোয়ালন্দে জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি -সম্পাদককে সংবর্ধনা প্রদান

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ২১৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি জিল্লুল হাকিম এমপি ও সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে সংবর্ধনা প্রদান করেছে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ।

৩০ অক্টোবর শনিবার দুপুরে গোয়ালন্দ কামরুল ইসলাম সরকারি কলেজ মাঠে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। গত ১৬ অক্টোবর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তাদেরকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সি।

সংবর্ধনা সভায় সংবর্ধিত দুই নেতাকে ফুল, ক্রেষ্ট ও অন্যান্য উপহার দিয়ে সম্মাননা জানানো হয়। গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ, পৌর ও সকল ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী সংগঠন সমূহ, মুক্তিযোদ্ধা সংসদ,শিক্ষক সংগঠন,বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ দুই নেতাকে এ সম্মাননা জানান।

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ সভা সঞ্চালনা করেন। সভায় অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি অ্যাডভোকেট গনেশ নারায়ন চৌধুরী, সাবেক নেতা প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, অ্যাডভোকেট উমা সেন,অ্যাডভোকেট সফিকুল ইসলাম সফিক, অ্যাডভোকেট উজির আলী শেখ,সফিকুল ইসলাম সফি,গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডল, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ