• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

করোনা ওয়েভ: চট্টগ্রামে আক্রান্ত ৮ জন, মৃত্যু ১

চট্টগ্রাম ব্যুরো প্রতিনিধি: / ৪০৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৭৭৯টি নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৮ জনের। নমুনা পরীক্ষার তুলনায় সংক্রমণের হার দশমিক ৪৪ শতাংশ। এইদিন করোনায় একজনের মৃত্যু হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এইদিন চট্টগ্রামে অ্যান্টিজেন টেস্ট সহ ১০টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।

নতুন আক্রান্ত হওয়া ৮ জনের মধ্যে ২ জন মহানগর এলাকার এবং ৬ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এছাড়া মৃত্যুবরণ করা ১ জন উপজেলার বাসিন্দা।

এখন পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ২ হাজার ২২২ জন। এর মধ্যে মহানগর এলাকায় ৭৩ হাজার ৯৬৩ জন এবং উপজেলায় ২৮ হাজার ২৫৯ জন। এছাড়া মোট মৃত্যুবরণ করা ১ হাজার ৩২৩ জনের মধ্যে ৭২২ জন মহানগর এবং ৬০১ বিভিন্ন উপজেলার বাসিন্দা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ