• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

দৌলতদিয়া ঘাটে শব্দ দূষণের অভিযোগে ছয়টি যানবাহনকে জরিমানা

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৩৩৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ঘাটে শব্দদূষণে নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্পের আওতায় পরিচালিত মোবাইল কোর্টের মাধ্যমে ৬টি যানবাহনকে জরিমানা করা হয়েছে।

উপজেলার দৌলতদিয়া ঘাট বাস টার্মিনাল এলাকায় মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে দশটায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করা হয়। এ সময় মোট ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ফরিদপুর পরিবেশ অধিদপ্তরের সহকারি পরিচালক মিতা রানী দাস, গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম।

নির্বাহী ম্যাজিস্টেট মো. রফিকুল ইসলাম
বলেন, মঙ্গলবার সকালে দৌলতদিয়া বাস টার্মিনাল এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন যানবাহনের হর্নের মানমাত্রা পরীক্ষা করা হয়। অভিযানকালে যেসব যানবাহনের নিধারিত মানমাত্রার চেয়ে বেশি শব্দ পাওয়া যায়, সেই যানবাহনগুলোকে জরিমানা করা হয়।

তিনি আরো বলেন, অভিযানে শব্দ দূষণ (নিয়ন্ত্রণ) বিধিমালা-২০০৬ অনুসারে ৬টি যানবাহনকে মোট ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ