• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

গুইমারায় অসহায়দের মাঝে অনুদানের চেক ও ঋন বিতরণ 

নিজস্ব প্রতিবেদক: / ৩৪১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

“শেখ হাসিনার দিন বদলে সমাজ সেবা এগিয়ে চলে” এ শ্লোগানে খাগড়াছড়ির গুইমারাতে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক প্রদত্ত দুস্হ ও অসহায়দের মাঝে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রবিবার বিকালে গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা প্রশাসন ও সমাজসেবা অদদপ্তরের আয়োজনে চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা। অন্যান্যের মধ্যে  গুইমারা উপজেলা সমাজসেবা কর্মকর্তা আফজাল হোসেন টিপু, সমাজসেবা ফিল্ড সুপার ভাইজার মোঃ হাবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
এবার গুইমারা উপজেলার ৩টি ইউনিয়নের ৬১ জন হত-দরিদ্রকে ৩৫০০ টাকা করে ও ৯ জনকে ২৫০০ টাকা করে মোট ২৩৬০০০ টাকার চেক চেক প্রদান করা হয়েছে। চেক বিতরণ শেষে পল্লী সমাজসেবা, পল্লী মাতৃকেন্দ্র, দগ্ধ ও প্রতিবন্ধী ৮০ জনের মাঝে প্রায় ২০ লক্ষ টাকা বিতরণ করে উপজেলা সমাজসেবা অধিদপ্তর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ