• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

কাপ্তাইয়ে স্যানিটারি ইন্সপেক্টর এর বাজার মনিটরিং

এস চৌধুরী, নিজস্ব প্রতিবেদক,কাপ্তাই, রাঙ্গামাটি / ৩১৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

কাপ্তাই উপজেলার ২নং রাইখালী ইউনিয়নের রাইখালী বড়খোলা বাজারে বাজার মনিটরিং করেছেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো: ইলিয়াছ। মঙ্গলবার সকালে তিনি রাইখালী বড়খোলা বাজারে ৫/৬টি দোকান পরিদর্শন করেন। এইসময় তিনি মেয়াদ বিহীন কিষোয়ান কোম্পানি নুডলস জব্দ করে ধ্বংস করেন। এবং দোকানের মালিকের বিরুদ্ধে মামলার জন্য নোটিশ প্রদান করেন। এছাড়া পরিস্কার পরিচ্ছন্নতার প্রতিটি দোকান কে সতর্ক করেন এবং তিনি দোকান মালিক দের কে নিরাপদ খাদ্য আইন মেনে চলার নির্দেশ প্রদান করেন।

কাপ্তাই উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ ইলিয়াছ জানান, কাপ্তাইয়ে নিরাপদ খাদ্য নিশ্চিতকল্পে এবং মেয়াদ উত্তীর্ণ ও ভেজাল খাদ্য ধ্বংসে প্রতিনিয়ত এই অভিযান প্রতিনিয়ত চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ