• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

বিলাইছড়ি ইউনিয়ন ইসিসিডি কমিটির সদস্যদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: / ৩৬৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

শিশুর প্রারম্ভিক যত্ন ও বিকাশের সমন্বিত নীতি ২০১৩ এর বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন সংক্রান্ত ১নং বিলাইছড়ি ইউনিয়ন ইসিসিডি কমিটির সদস্যদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) সকালে উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বাংলাদেশ শিশু একাডেমি, রাঙামাটি এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে ইউনিসেফ এর সহযোগিতায় এ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা ১নং বিলাইছড়ি ইউনিয়নের চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা অর্চনা চাকমা। রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি প্রাইমারী টিচার্স ট্রেইনিং ইন্সটিটিউটের ইন্সট্রাক্টর শ্যামল বড়–য়া ও সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. আব্দুর রশিদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ