মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৫৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

চাপাইর ইউনিয়নয় চেয়ারম্যান পদ প্রার্থী নৌকার টিকেট পেলেন লায়ন আহসান হাবীব

কালিয়াকৈর( গাজীপুর) প্রতিনিধিঃ
  • প্রকাশিত : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৮৬ জন পড়েছেন

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়ন বাসীর দাবি লায়ন মোঃ আহসান হাবীব তিনি হবেন নৌকার মাঝি। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকার মনোয়ন পেয়েছেন।

 

তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর ১ হাজার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পয়র্ন্ত বিরতিহীন ভাবে চলবে।

নির্বাচনী তফসিল ঘোষণা হওয়ায় গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার চাপাইর ২ নং ইউনিয়নয়ে বইছে নির্বাচনী আমেজ। ভোটের হিসেব শেষ করে ভোটাররা এখন তাকিয়ে আছেন একটি সুষ্ঠু নির্বাচনের দিকে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত করতে চান এ এলাকার জনগণ।

বহুল আলোচিত এই ইউনিয়নটিতে আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন সর্বসাধারণের প্রিয়জন,চাপাইরের মাটি ও মানুষের জন্য নিবেদিতপ্রাণ, সৎ, সাধারণ জীবনযাপনে অভ্যস্ত, সদালাপী, তরুণ রাজনীতিবিদ, ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধু আদর্শের সৈনিক লায়ন মোঃ আহসান হাবীব।
তিনি বাংলাদেশ আওয়ামী কৃষকলীগের সমবায়ক বিষয়ক সম্পাদক।

আগের নির্বাচনে অংশ নিয়ে চমক লাগিয়ে দেন তিনি। সেবারের নির্বাচনে দলীয় অন্তর্কোন্দল, অসাধুদের কুটকৌশল আর পেশীশক্তিদের হুমকির মুখে অল্প ভোটের ব্যবধানে হেরে যান তিনি। কুচক্রী মহলের ষড়যন্ত্রে নির্বাচনে হারলেও তার প্রশংসায় পঞ্চমুখ পুরো ইউনিয়নের সর্বস্তÍরের জনগণ।যে কারণে তার জনপ্রিয়তা বেড়েছে আরো কয়েকগুণ।

তবে, লায়ন মোঃ আহসান হাবীব প্রকৃত পক্ষে একজন ভালো মানুষ ও জনপ্রিয় লোক জানিয়ে তিনি বলেন, চাপাইরের সর্বস্তরের জনসাধারণ এবার নির্বাচনমুখী। তরুণ, যুবক, বৃদ্ধ সবাই এবার তাকে নিয়েই ভাবছেন। জনগণের প্রত্যাশার অনুকূলে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন এমনটাই ভাবছেন তিনি।

চাপাইর ইউনিয়ন বাসীর দাবি লায়ন মোঃ আহসান হাবীব খাঁটি আওয়ামী লীগ পরিবারের সন্তান ও তার দীর্ঘ দিনের রাজনৈতিক ইতিহাসে চাঁদাবাজি, দখলবাজিতো দূরের কথা এমনকি তার কোনো কাজে কলঙ্ক নেই বলে জানিয়েছেন ইউনিয়নয় বাসী।
লায়ন মোঃ আহসান হাবীব মননোয়ন পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ জানিয়েন তিনি আরো বলেন, বিপুল ভোটে জয় লাভ করে জননেত্রীর হাতকে শক্তিশালী করতে সহায়ক ভূমিকা পালন করবেন বলে প্রত্যাশা আমার।

তিনি কেন এত বেশি জনপ্রিয় জানতে চাইলে তিনি বলেন, নিজের ভাগ্য বদলাতে রাজনীতি করি না আমি। আমার রাজনীতি সাধারণ মানুষের অধিকার বুঝিয়ে দেওয়ার। আমি আমার বাবার কাছ থেকে শিখেছি মানুষের ভালোবাসার চেয়ে বড় কোনো সম্পদ পৃথিবীতে নেই। ভালোবাসা অর্জনের মাধ্যমে উন্নত নাগরিক সুবিধার একটি মডেল ইউনিয়ন করার লক্ষ্য আমার। জনমত ও তৃণমূলের ভাবনার প্রতি সম্মান রেখে তার দল তাকেই মনোনয়ন দিয়েছে বলে প্রত্যাশা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com