• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

বাঘাইছড়িতে শিক্ষার্থীদের মাঝে বিজিবি’র শিক্ষা উপকরণ বিতরণ

বাঘাইছড়ি প্রতিনিধি: / ৫২৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

রাঙামাটির বাঘাইছড়িতে প্রশিক্ষণ টিলা বর্ডার গার্ড বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের হতদরিদ্র ও দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে বিজিবি।

শনিবার (২৩ অক্টোবর) সকাল ১১টায় ২৭ বিজিবি মারিশ্যা জোনের মেডিকেল অফিসার মেজর আল আমীন হাওলাদার তার ব্যক্তিগত উদ্যোগে এ সকল শিক্ষা উপকরণ বিতরণ করেন। এ সময় ৬৫ জন হতদরিদ্র ও দুঃস্থ পাহাড়ি ও বাঙ্গালী ছাত্র ছাত্রী এই শিক্ষা উপকরণ পায়।

শিক্ষা সমগ্রীর মধ্যে রয়েছে- কলম, খাতা, পেন্সিল ইত্যাদি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ