• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৪৬৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র গোয়ালন্দ উপজেলা শাখার ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে আহবায়ক হিসেবে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর নিজাম উদ্দিন শেখ এবং সদস্য সচিব হিসেবে মোশারফ হোসেন মুসা’কে নির্বাচিত করা হয়েছে।

গত ১৮ অক্টোবর রাজবাড়ী জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট লিয়াকত আলী ও সদস্য সচিব অ্যাডভোকেট কামরুল আলম যৌথ স্বাক্ষরে এ কমিটি অনুমোদন করেন।

কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে শহিদুল ইসলাম বাবলু,মোঃ আউব আলী খান,মোঃ আমজাদ হোসেন, মোঃ সেলিম খান সলিম,রাজ্জাক প্রামানিক, মোক্তার হোসেন বেপারী ও মোঃ আনোয়ার হোসেনকে নির্বাচিত করা হয়েছে। সদস্য নির্বাচিত করা হয়েছে ৩২ জনকে।

আহবায়ক কমিটিকে আগামী ১ মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ উপজেলা কমিটি গঠনের জন্য সময় দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ