• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

রাঙ্গামাটিতে নন এমপিও ভুক্ত শিক্ষক, কর্মচারী ও দুঃস্থদের চিকিৎসা সহায়তা প্রদান

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ৩৩৮ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে রাঙ্গামাটি জেলায় করোনাকালীন ক্ষতিগ্রস্ত রাঙ্গামাটির নন এমপিও ভুক্ত ৬৭৮ জন শিক্ষক ও কর্মচারীদের অর্থিক সাহায্য ও ১৬ জন দুঃস্থকে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

রাঙ্গামাটি জেলা পরিষদ কার্যালয়ের সম্মেলনন কক্ষে শিক্ষক ও দুঃস্থদের মাঝে সহায়তা তুলে দেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

এ সময় রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, জেলা পরিষদ সদস্য অংসুছাইন চৌধুরী, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, সদস্য সবির কুমার চাকমা, সদস্য প্রবর্তক চাকমা, সদস্য ইলিপন চাকমা সহ অন্যান্য সদস্য ও শিক্ষক মন্ডলীরা উপস্থিত ছিলেন।

সভা রাঙ্গামাটির বিভিন্ন উপজেলার ১৬ জন দুঃস্থের মাঝে ১৬ লক্ষ টাকা ও শতাধিক নন এমপিও ভুক্ত শিক্ষক ৬৭৮ জন শিক্ষককে ৫ হাজার টাকা করে ৩৩ লক্ষ ৯০ হাজার টাকা প্রদান করা হয়। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ