• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

গোয়ালন্দে দুই ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৩৪৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

আগামী ১১ নভেম্বরের ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ২টি ইউনিয়নে নৌকার মাঝি হিসেবে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত হয়েছে।

রোববার (১০ অক্টোবর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবন ঢাকায় অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়।

যারা নৌকা প্রতীক পেয়েছেন, তারা হলেন- উজানচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও গোয়ালন্দ উপজেলা আ.লীগের সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা, ছোট ভাকলায় বর্তমান চেয়ারম্যান আমজাদ হোসেন।

গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ নিশ্চিত করে বলেন, উপজেলা আওয়ামীলীগ দুই ইউনিয়নে একাধিক প্রার্থীর নাম সুপারিশ করে পাঠিয়েছিলো। তার মধ্যে থেকে উজানচর ইউনিয়নে মো. গোলজার হোসেন মৃধা ও ছোটভাকলায় মো. আমজাদ হোসেন কে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড নৌকা প্রতিক দিয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.আবুল কালাম আজাদ বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। অবাধ, সুষ্ঠ,নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে নৌকা মার্কা শতভাগ বিজয় হবে বলে আশাবাদী।

দ্বিতীয় ধাপের তফসিল অনুযায়ী, আগামী ১৭ অক্টোবর মনোনয়নপত্র দাখিল, ২০ অক্টোবর বাছাই, ২১ থেকে ২৩ অক্টোবর বাছাই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের, ২৪ ও ২৫ অক্টোবর আপিল নিস্পত্তি, ২৬ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহার, ২৭ অক্টোবর প্রতীক বরাদ্দ এবং ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ