মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:১৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রামগড়ে জনকল্যাণ সেবায় কাজ করছে আল্-ওয়াহিদ ফাউন্ডেশন

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি;
  • প্রকাশিত : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৬৮ জন পড়েছেন

১লা ডিসেম্বর ২০১৯ ইং সালে মাত্র ৭৮ জন সদস্য নিয়ে আর্তমানবতার সেবা করার লক্ষ্যে স্থানীয় তরুণ যুবকের উদ্যোগে খাগড়াছড়ি জেলার রামগড়ে সৃষ্টি হয় আল্ ওয়াহিদ ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংঘটনের।আল্ ওয়াহিদ ফাউন্ডেশনের সদস্যরা মাসিক চাঁদা দিয়ে, গরীব অসহায়,ও সমাজের অবহেলিত মানুষের দ্ধীন ও মানবতার কল‍্যাণে অর্থ ব‍্যায় করেই ইতিমধ্যে রামগড় উপজেলাতে সুনাম অর্জন করেছে।

আল্ ওয়াহিদ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সংঘটন,এই প্রতিষ্ঠানের প্রতিটা সদস্যের শপথ হচ্ছে জনকল‍্যাণের জন্য কাজ করে যাওয়া, ২০২০- ২১ সালে করোনাকালীন সময়ে আল্ ওয়াহিদ ফাউন্ডেশনের ভুমিকা ছিলো অন্যতম,করোনাকালীন এই প্রতিষ্ঠান গরীব অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য বিতরণ ও আর্থিকভাবে সহযোগিতা করা সহ বিভিন্ন ভাবে মানুষের পাশে থেকে করোনা মোকাবেলায় যতেষ্ট ভুমিকা রেখেছে।

গত ২বছরে আল্ ওয়াহেদ ফাউন্ডেশনের সফলতার মাঝে উল্লেখ যে ২জন অসহায় মানুষকে ঘর নির্মাণ,চাপ নলকূপ প্রধান ৮ পরিবারের মাঝে,সাবমাসিবল পাম্প ১টি,ব্রীজ নির্মাণ ১টি,করোনাকালীন মসজিদে স‍্যাবলন,সাবান বিতরণ,মসজিদ ও বাজারে কালোজিরা বিতরণ,অসহায় ক‍্যান্সারের রোগীকে নগদ টাকা প্রধান,আগুনে পোঁড়া একটি মেয়েকে নগদ টাকা প্রধান,পঙ্গু ১জন মহিলাকে হুইল চেয়ার প্রধান, ঈদের সময় গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ,ফিতরা সংগ্রহ ও বিতরণ,যাকাতের টাকা দিয়ে একজন মহিলাকে ছাগল প্রধান ও মসজিদ মাদ্রাসার আঙ্গিনায় বৃক্ষরোপণ সহ নানান সামাজি কাজে আল্ ওয়াহেদ ফাউন্ডেশন কাজ করে যাচ্ছেন।

আল্ ওয়াহিদ ফাউন্ডেশনের, মূখ‍্যপাত্র মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন মানুষের জন্য কিছু করতে বেশি অর্থ লাগে না,শুধু সৎ উদ্দেশ্য থাকলেই হয়।আমাদের এই ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা হয়েছে দ্ধীন ও মানবতার কল‍্যাণের জন্য, রামগড় উপজেলার হতদরিদ্র অসহায় ও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্যই,আল্ ওয়াহিদ ফাউন্ডেশনের সদস্যদের মাসিক চাঁদা দিয়েই বর্তমানে এই ফাউন্ডেশন পরিচালনা করা হচ্ছে।। আমরা আর্তমানবতার সেবার এই ফাউন্ডেশনকে এগিয়ে নিতে সমাজের সর্বস্তরে মানুষের সহযোগিতা কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com