• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

গুইমারাতে বালু মহলে অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক: / ৪০৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার বাইল্যাছড়িতে অভিযান চালিয়ে মোবাইল কোর্টের মাধ্যমে ১ জনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে।
২ সেপ্টেম্বর দুপুর ২ টায় বাইলাছড়ি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার আহমেদ। বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন,২০১০ এর ১১ ধারা লংঘণ করায় ১৫(১) ধারা অনুযায়ী ৫০ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে সাচিং মারমা কে।

মোবাইল কোর্ট পরিচালনাকারী গুইমারা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার আহমেদের কাছে জানতে চাইলে তিনি বলেন সরকারের অনুমোদনহীন বালু উত্তোলনকারীদের বিরোদ্ধে অভিযান চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ