• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

রাঙামাটি প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাতে এমপি ফজলে করিম চৌধুরী

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ৩৭৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

রাঙামাটি-কাপ্তাইসহ পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে রেল লাইন স্থাপনের পরিকল্পনা রয়েছে: এবিএম ফজলে করিম চৌধুরী এমপি  

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি  বলেছেন, রাঙামাটি-কাপ্তাইসহ পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে রেল লাইন স্থাপনের পরিকল্পনা আমাদের আছে। বর্তমান সরকারের নীতি হলো দেশের সকল মানুষ যেন উন্নয়নের সুফল সমান ভাবে পায়। চট্টগ্রাম-কক্সবাজারের পাশাপাশি বিপুল সম্ভাবনাময় পার্বত্য চট্টগ্রামে পর্যটন শিল্পকে গড়ে তোলা সম্ভব। স্থানীয় কৃষ্টি, সংস্কৃতি সমুন্নত রেখে পর্যটন খাতে বিনিয়োগ করলে এখানে অনেক মানুষের কর্মসংস্থান হবে। তিনি পার্বত্য চট্টগ্রামে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখাসহ অঞ্চলের সার্বিক আত্ম-সামাজিক উন্নয়নে সাংবাদিকদের ভূমিকার প্রশংসা করেন।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রামস্থ এমপি’র বাসভবনে রাঙামাটি প্রেসক্লাবের সাংবাদিকরা সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি উপরোক্ত কথা বলেন।

এসময় রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব একেএম মকছুদ আহমেদ, রাঙামাটি প্রেসক্লাবের বর্তমান সভাপতি ও দৈনিক পূর্বকোণের জেলা প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল, প্রেসক্লাবের সহসভাপতি ও ইউ এন বি’র প্রতিনিধি অলি আহমেদ, সাধারণ সম্পাদক ও দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার-আল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলোর আলোকচিত্রী সুপ্রিয় চাকমা, বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)’র জেলা প্রতিনিধি জাহেদা বেগম, এসএ টিভির প্রতিনিধি মো: সোলায়মান, এশিয়ান টিভি ও বার্তা ২৪ ডটকম’র রাঙামাটি প্রতিনিধি আলমগীর মানিক, দেশটিভি ও দৈনিক আজাদীর প্রতিনিধি বিজয় ধর, ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি উচিংছা রাখাইন কায়েস, বাংলা নিউজ টুয়েন্টিফোর ডটকম ও দৈনিক রাঙামাটির স্টাফ রির্পোটার মঈন উদ্দিন বাপ্পী, দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি মো: নুরুল আমিন মানিক, দৈনিক বাংলাদেশ বুলেটিন ও ডেইলী ইন্ডাষ্ট্রি’র জেলা প্রতিনিধি শাহ্ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ