• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি সম্পাদনে গণ্যমাধ্যম কর্মীদের ইতিবাচক ভূমিকা জাতীয় ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে: দীপংকর তালুকদার এমপি

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ২২৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন, পার্বত্য চট্টগ্রামে শান্তিপূর্ণ পরিবেশ ও সার্বিক আত্নসামাজিক উন্নয়নে সাংকাদিকদের ভূমিকা প্রশংসনীয়। একইভাবে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি সম্পাদনে গণ্যমাধ্যম কর্মীদের ইতিবাচক ভূমিকা জাতীয় ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। আমি প্রত্যাশা করি, পার্বত্য চট্টগ্রামে শান্তি ও গণতন্ত্রকে স্থায়ী রুপ দিতে সাংবাদিক সমাজ ভবিষ্যতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আমি সব সময় সংবাদ কর্মীদের সাথে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় রাঙামাটি শহরের চম্পকনগরস্থ এমপি’র বাসভবনে রাঙামাটি প্রেস ক্লাবে অন্তর্ভক্ত নতুন সদস্যদের নিয়ে প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকারের সময়ে সাংবাদিকরা স্বাধীন ও নিরপেক্ষ ভাবে সংবাদ পরিবেশন করছে উল্লেখ করে দীপংকর তালুকদার এমপি আরো বলেন, সাংবাদিকরা সরকারের বিভিন্ন কার্যক্রমের সংবাদ প্রকাশের মাধ্যমে গণতান্ত্রিক সমাজ ব্যবস্থাকে শক্তিশালী করছেন। দেশ ও জনগণের কল্যাণে সরকারের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য। সাংবাদিকরা নীতি ও নৈতিকতার মধ্য থেকে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে এটাই মানুষের প্রত্যাশা।

এসময় রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব এ কে এম মকছুদ আহমেদ, রাঙামাটি প্রেস ক্লাবের বর্তমান সভাপতি ও দৈনিক পূর্বকোণের জেলা প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারণ সম্পাদক ও দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার-আল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলোর আলোকচিত্রী সুপ্রিয় চাকমা, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি ফজলুর রহমান রাজন, এসএ টিভির রাঙামাটি জেলা প্রতিনিধি মো: সোলায়মান, মাছরাঙ্গা টেলিভিশন ও দৈনিক দেশ রুপান্তর এর জেলা প্রতিনিধি শংকর হোড়, বাসস ও চ্যানেল আই টেলিভিশনের জেলা প্রতিনিধি মনসুর আহম্মেদ, আর টিভি জেলা প্রতিনিধি ইয়াছিন রানা সোহেল, জিটিভির জেলা প্রতিনিধি মিল্টন বাহাদুর, দেশ টিভি ও দৈনিক আজাদীর জেলা প্রতিনিধি বিজয় ধর, দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি মো: হান্নান, ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি উচিংছা রাখাইন কায়েস, এশিয়ান টেলিভিমনের জেলা প্রতিনিধি মো: আলমগীর মানিক, বাংলা নিউজ টুয়েন্টিফোর ডট কম ও দৈনিক রাঙামাটির স্টাফ রির্পোটার মঈন উদ্দিন বাপ্পী, দৈনিক মানব কন্ঠের জেলা প্রতিনিধি মো: নুরুল আমিন মানিক, বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)’র জেলা প্রতিনিধি জাহেদা বেগম, দৈনিক বাংলাদেশ বুলেটিন ও ডেইলী ইন্ডাষ্ট্রি’র জেলা প্রতিনিধি শাহ্ আলম উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ