• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

বাঘাইছড়িতে গৃহবধূ শাবনুর হত্যার দায়ে শাশুড়ি ও ননদ আটক

বাঘাইছড়ি (রাঙ্গামাটি)প্রতিনিধি: / ২৪৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার রুপকারী মুসলিম ব্লক এলাকায় গৃহবধূ শাবনুর আক্তারের হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে শাশুড়ি জোহরা বেগম (৪৮) ও ননদ ফাতেমা বেগম (২৭) কে আটক করেছে পুলিশ।

গত শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে অভিযান চালিয়ে পাশের বাড়ি থেকে তাদের আটক করে পুলিশ।

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের আজ রাঙামাটি আদালতে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক সাইদ আসাদ বলেন, গত ২৬শে মার্চ ২০২০ রুপকারী মুসলিম ব্লক এলাকায় গৃহবধূ শাবনুরের নিজের কক্ষ থেকে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। সেদিনই ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠায় পরে ঘটনার দেড় বছর পর ময়নাতদন্তের রিপোর্টে হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত হয়ে গৃহবধূ শাবনুরের বাবা চানমিয়া বাদী হয়ে ২২ সেপ্টেম্বর গৃহবধূ শাবনুরের স্বামী, শাশুড়ি, ননদ সহ পাঁচ জনকে আসামি করে বাঘাইছড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গৃহবধূ শাবনুর আক্তারের বাড়ি খাগড়াছড়ি জেলার দীঘিনালায়। মামলার পর থেকেই স্বামীসহ অন্য আসামিরা পলাতক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ