• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

রাবিপ্রবিতে “জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা শীর্ষক” প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: / ৩০৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক ও কর্মকর্তাদের জন্য দিনব্যাপী বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আলোকে “জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা শীর্ষক” এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (২০সেপ্টেম্বর) রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ঝগড়াবিলস্থ স্থায়ী ক্যাম্পাসের সম্মেলন কক্ষে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা।

প্রশিক্ষণ কর্মশালায় সুশাসন ও অফিস ব্যবস্থাপনার কলাকৌশল সম্পর্কে বিশদ আলোচনা করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা।

সুশাসন নিশ্চিতে বাংলাদেশ সরকারের উদ্যোগসমূহ এবং ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য জাতীয় শুদ্ধাচার কৌশলসমূহ বাস্তবায়ন নিয়ে কর্মশালায় বক্তব্য প্রদান করেন রাঙ্গামাটি পার্বত্য জেলার জেলা প্রশাসক জনাব মোহাম্মদ মিজানুর রহমান।

সুশাসন নিশ্চিতে প্রজাতন্ত্রের কর্মচারীদের ভূমিকা, রাবিপ্রবি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (এপিএ) কৌশলগত উদ্দেশ্য, অগ্রাধিকার, কার্যক্রম, কর্মসম্পাদন সূচক এবং লক্ষ্যমাত্রা সমুহ নিয়ে আলোচনা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) জনাব অঞ্জন কুমার চাকমা।

Annual Performance Management System (APMS) সফটওয়্যারে রাবিপ্রবি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (এপিএ) বিষয়ে ধারণা প্রদান করেন সহকারী রেজিস্ট্রার (এস্টেট) ও রাবিপ্রবি’র এপিএ ফোকাল পয়েন্ট জনাব সেতু চাকমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ