সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:৪৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রাঙামাটিতে মাদকাসক্ত কতৃক শিশুকে ধর্ষণচেষ্টা!

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৯ জন পড়েছেন

রাঙামাটিতে মাদকাসক্ত কতৃক সাত বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে।

শনিবার বিকালে শহরের রিজার্ভ বাজার বেকারী লাইন নাপিতপট্রি এলাকায় এই ঘটনা ঘটে।

তবে লোকলজ্জার কারনে থানায় কোন অভিযোগ করেনি ভিকটিমের পরিবার।

মাদকাসক্ত ব্যাক্তি বেকারী লাইন এলাকার মৃত আলী মিয়ার ছেলে আবুল কালাম আজাদ(৫৫)।

ভিকটিম শিশুটি জানা যায়,একশো টাকার লোভ দেখিয়ে আমাকে ব্যাচেলর শৌচাগারে নিয়ে যায়।পরে আমার চাচা প্রকৃতির ডাকে সাড়া দিয়ে শৌচাগারে আসলে সে পালিয়ে যায়।

ভিকটিমের চাচা জানায়,প্রকৃতির ডাকে সাড়া দিতে শৌচাগারের দরজার সামনে উপস্থিত হলে শৌচাগারের দরজা বন্ধ দেখলে দাঁড়িয়ে থাকি।পরে শৌচাগার থেকে আমার ভাইজির আওয়াজ শুনে সন্দেহ হওয়ায় দরজা খুললে আবুল কালাম আজাদ দৌড়ে পালিয়ে যায়।

স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন,আবুল কালাম আজাদ এলাকার একজন চিহ্নিত মাদকসেবী।পূর্বেও সে এই ধরনের ঘটনা ঘটিয়েছে।

তারা বলেন,ছোট ছোট শিশু থেকে শুরু করে তার থেকে রেহায় পায়নি এলাকার মহিলারাও।বিভিন্ন বাজে ভঙ্গিতে ইশারা সহ কুমন্তব্যের কারনে এলাকা থেকে বাহির হতেও সংকোচে থাকতে হয়।

এবিষয়ে  বক্তব্য নিতে গেলে কলিম আজাদকে তার বাসায় পাওয়া যায়নি।বাসার অন্যান্য সদস্যরা জানায় তাদের সাথে কলিমের কোন সম্পর্ক নেই।

কোতোয়ালী থানার  অফিসার ইনচার্জ কবির হোসেন জানায়,এবিষয়ে থানায় কোন অভিযোগ হয়নি।অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com