• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

খাগড়াছড়িতে বাস-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত ৬

মাইন উদ্দিন বাবলু গুইমারা,খাগড়াছড়ি: / ৫৮৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

খাগড়াছড়ির গুইমারা ও মানিকছড়ি উপজেলা সীমান্তে বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাসচালক খাগড়াছড়ির রামগড়ের মৃত ধনজয় ত্রিপুরা ছেলে কৃষ্ণ ত্রিপুরা, নরসিংদী জেলার পলাশ থানার মালিতা এলাকার মো সামছুদ্দিন মিয়ার ছেলে সবুজ মিয়া, গুইমারা ডাক্তার টিলা এলাকার নিখিল দেবনাথের স্ত্রী সাধনা দেবনাথসহ মোট ছয় জন গুরুত্বর আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে গুইমারা উপজেলার হাফছড়ি এলাকায় খাগড়াছড়ি থেকে চট্টগ্রামগামী চিনকি মাওলা পরিবহনের যাত্রীবাহী একটি বাসের (চট্টমেট্রো-জ-০৫-০০১৫) সাথে চট্টগ্রাম থেকে খাগড়াছড়িগামী প্রাণ আরএফএল, কাভারভ্যানের (ঢাকা মেট্রো-অ ১৩-০২৪৫) মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহনান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,দূর্ঘটনায় ছয়জন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে বাস চালকসহ ছয়জনকে উদ্ধার করে পুলিশ চিকিৎসার জন্য মানিকছড়ি হাসপাতালে পাঠিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ