• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল

সাজেকে আকস্মিক আগুনে বসত ঘর পুড়ে ছাই

বাঘাইছড়ি প্রতিনিধি: / ৪১৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

রাঙামাটির বাঘাইছড়ির সাজেক ইউনিয়নের উজো বাজার কুঠুরি পাড়া এলাকায় আকস্মিক আগুনে ধনন জয় চাকমার বসত ঘর পুড়ে ছাই হয়েছে। সে কুঠির পাড়া এলাকার মোহন চাকমার ছেলে।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায় রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্র পাত হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। আশপাশে পানির ব্যবস্থা না থাকায় চোখের পলকে পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পরে মুহূর্তে ভস্মীভূত হয়। আশপাশে ঘরবাড়ি না থাকায় বড় দুর্ঘটনা ঘটেনি। আগুনে সবকিছু হারিয়ে একনিমিষে নিঃস্ব হয়ে যায় ধনন জয় চাকমা।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম আগুনের বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। প্রসাশনের পক্ষ থেকে তাকে সহায়তা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ