রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:২৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

বাঘাইছড়িতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

বাঘাইছড়ি প্রতিনিধি:
  • প্রকাশিত : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১ জন পড়েছেন

রাঙামাটির বাঘাইছড়িতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ও লোডশেডিং বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে উপজেলা পরিষদ চত্বরের প্রধান ফটকে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে বিক্ষুব্ধ জনতা বিশাল বিক্ষোভ মিছিল বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় বরাবরে স্বারক লিপি প্রদান করা হয়।

মানববন্ধনে বক্তারা ঘন ঘন লোডশেডিং বন্ধ, অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহার কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জোর দাবী করেন। এছাড়াও ইচ্ছে করে বিদ্যুৎ বন্ধ রেখে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচ্ছে বলে বাঘাইছড়ি বিদ্যুৎ বিভাগের আবাসিক প্রকৌশলী সুগত চাকমাকে দায়ী করে তার অপসারণ দাবী করেন।

এ বিষয়ে বাঘাইছড়ি বিদ্যুৎ বিতরণ বিভাগের আবাসিক প্রকৌশলী সুগত চাকমা বলেন, আমাদের কোন লোডশেডিং নেই প্রাকৃতিক দূর্যোগের ফলে মাঝে মাঝে লাইন ফল্ডের কারনে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ দেয়া সম্ভব নয়। আমরা বাঘাইছড়িতে যে পরিমাণ বিদ্যুৎ নিয়ে আসি মাস শেষে সে পরিমান বিল কালেকশন হয়না। দূর্গম অঞ্চল হওয়ায় নিরাপত্তার স্বার্থে সন্ধ্যার পর আমরা যাতায়াত করতে পারিনা তাই অবৈধ বিদ্যুৎ ব্যবহার কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারিনা।

এদিকে, লোডশেডিং নিয়ে কথা কাটাকাটির ঘটনায় আলমগীর হোসেন নামে বিদ্যুৎ বিভাগের এক কর্মীকে মারধরের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বাঘাইছড়ি বিদ্যুৎ বিভাগ। বাঘাইছড়ি থানার ডিউটি অফিসার এস আই ইমতিয়াজ মাহমুদ অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com