• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

খাগড়াছড়িতে বাসদ নেতা টুটুল’র মরদেহ উদ্ধার

খাগড়াছড়ি প্রতিনিধি: / ৪৪৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙায় বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) কেন্দ্রীয় নেতা কমরেড জাহেদ আহমেদ টুটুল(৬০)এর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার(১২ সেপ্টেম্বর) সকালে উপজেলার সাপমারা-ব্যাঙমারা এলাকার মাঝামাঝি একটি সেতুর নিচে পরিচিতজনরা তার মৃতদেহ শনাক্ত করেন।
কমরেড টুটুলের ঘনিষ্ঠজন জানান, শনিবার দিনের বেলা জাহেদ আহমেদ টুটুল তার আরেক রাজনৈতিক সহকর্মী ডা. সুশান্ত বড়ুয়াকে সঙ্গে নিয়ে খাগড়াছড়ি শহরে যান। সন্ধার দিকে নিজের মোটরসাইকেলে তিনি একা মাটিরাঙার উদ্দেশে রওনা হন। কিন্তু অনেক রাতেও বাসায় না ফেরায় তার সহকর্মীরা চারদিকে খোঁজ করতে থাকেন।
রোববার সকালে খোঁজাখুঁজির এক পর্যায়ে সাপমারা-ব্যাঙমারা এলাকার মাঝামাঝি একটি সেতুর নিচে মোটরসাইকেলসহ তার মরদেহ পাওয়া যায়।
কমরেড জাহেদ আহমেদ টুটুল পেশায় কৃষিজীবী এবং কমরেড শুভ্রাংশু চক্রবর্তীর নেতৃত্বাধীন বাসদের কেন্দ্রীয় নেতা ছিলেন। তার একটি মেয়ে রয়েছে। ১০বছর আগে স্ত্রীর সঙ্গে তার সম্পর্কচ্ছেদ হয়।
খাগড়াছড়ির পুলিশ সুপার মো. আব্দুল আজিজ  এ তথ্য নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ