• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম
তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত 

আমি বাঁচতে চাই, আমাকে বাঁচাতে সাহায্যে করুন

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ৭১৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

রাঙ্গামাটির লংগদু উপজেলার ইসলামাবাদ গ্রামের মোঃ আশ্রাফুল আলম। সুপরিচিত আশ্রাফুল কারও কাছে প্রিয় ছাত্র, কারও কাছে প্রিয় ভাই, বন্ধু, । নিরেট সহজ, সরল, সাদামাটা নির্ভেজাল ব্যক্তি হিসেবে তার পরিচিতটা বেশি।

আশ্রাফুল আলম একজন রাঙ্গামাটি সরকারি কলেজ থেকে বিএসসি পাস করেন। সে রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়, পশ্চিম সোনাই দাখিল মাদ্রাসা, গাঁথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া দাখিল মাদ্রাসা এবং হাজাছড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় খণ্ডকালীন শিক্ষকতা করছেন। আশ্রাফুল লিভার সিরোসিস রোগে আক্রান্ত। চিকিৎসা খরচ বেশ ব্যয় বহুল, হওয়ার তার পক্ষে চিকিৎসা খরচ মেটানো সম্ভব না। তাই আর্থিক সংকটের কারনে চিকিৎসার অভাবে দিন দিন তার স্বাস্থ্য আবনতির দিকে যাচ্ছে।
কয়েক দিন যেতেই পেটে পানি জমে অস্বাভাবিক হয়ে যায়। এই অবস্থায় আশ্রাফুল জীবন বাঁচাতে উন্নত চিকিৎসা জরুরী।
উন্নত চিকিৎসার ব্যয়ভার বহন করার মতো আশ্রাফুলের পরিবারের আসম্বব হয়ে পড়েছে, বিধায় বন্ধু-বান্ধব, দেশে বিত্তবান, প্রবাসী সহ সকল শ্রেনি পেশার মানুষের নিকট আশ্রাফুলের দোয়া চেয়েছেন। পাশাপাশি তার চিকিৎসার জন্য আর্থিক সাহায্যে করার জন্য বিনীতভাবে আবেদন জানান।আশ্রাফুল বলেন, আমি বাঁচতে চাই, আমাকে বাঁচান।
আশ্রাফুলকে যারা মানবিক দ সহায়তা করতে চান তারা নিন্মোক্ত নির্ধারিত নম্বরে সহায়তা পাঠাতে পাঠানোর অনুরোধ জানান।

বিকাশঃ 01881630467
রকেটঃ 018233789401
নগদঃ 01557430941


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ