• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

লংগদুতে বিশেষ সেনা অভিযানে অস্ত্রসহ পাহাড়ি সন্ত্রাসী আটক

নিজস্ব প্রতিবেদক: / ৫৮৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

অদ্য ০৫ সেপ্টেম্বর খাগড়াছড়ি রিজিয়নের লংগদু জোনের খাড়িকাটা এলাকা থেকে ইউপিডিএফ (মূল) এর চুরান্ত চাকমা (৩৫) নামে একজন বিচ্ছিন্নতাবাদী অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনীর একটি অপারেশন দল। গোপন তথ্যের ভিত্তিতে লংগদু জোন এই বিশেষ অপারেশনটি পরিচালনা করে। আটককৃত চুড়ান্ত চাকমা (৩৫) দীর্ঘদিন যাবৎ লংগদুর খাড়িকাটা বাজার এলাকায় চাঁদাবাজি, হত্যা ও ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত ছিল।

চুড়ান্ত চাকমা (৩৫)কে গ্রেফতার করার পর তল্লাশি পূর্বক তার কাছ থেকে ০১টি দেশী পিস্তল, ০৪ রাউন্ড এ্যামোনিশন, চাঁদা সংগ্রহের রশিদ বই, নগদ ১০,০০০.০০ টাকা, ০৪ টি মোবাইল ফোন ও ব্যক্তিগত ব্যাগ উদ্ধার করা হয়।

নিরাপত্তা বাহিনীর তল্লাশি অভিযান শেষে উক্ত বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসীকে লংগদু সেনা ক্যাম্পে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়।

অতঃপর জিজ্ঞাসাবাদ শেষে জানা যায় যে, সে লংগদু ইউপিডিএফ (মূল) এর সশস্ত্র দলনেতা এবং বর্তমানে ধনপতি, মনপতি এবং খাড়িকাটা এলাকার চাঁদা সংগ্রহ করে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে লংগদু থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ