• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

ঘাগড়া ঝর্না বিডি ক্লিনের পরিচ্ছন্ন অভিযান

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ৩০২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

রাঙামাটির দৃষ্টি নন্দন ঘাগড়া ঝর্নায় পরিচ্ছন্নতা ও সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালনা করেছে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন।

শুক্রবার সকালে কাউখালীর ঘাগড়া ইউনিয়নের ঘাগড়া ঝর্না এলাকায় পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করে সংগঠনটির উপজেলা স্বেচ্ছাসেবী টিম।

এসময় জেলা সমন্বয়ক জানান, দেশের বিভিন্ন অঞ্চল থেকে দৃষ্টিনন্দন রাঙামাটির রূপ দেখে মুগ্ধ হন। কিন্তু আমরা সামান্য সচেতনতার অভাবে যত্রতত্র ময়লা আবর্জনা ফেলে দর্শনীয় স্থানগুলো নোংড়া করে রাখি। আমাদের এই পরিচ্ছন্নতা অভিযানের উদ্যেশ্য হলো সকলকে সচেতন করা।

সংগঠনটির জেলা আইটি সহকারী মোঃ ফায়জুল ইসলাম বলেন, বিডি ক্লিন রাঙামাটি ও উপজেলা পর্যায়ে পরিচ্ছন্নতা ও সচেতনতামূলক অভিযান ছাড়াও করোনাকালে মাস্ক বিতরণ, মাইকিং প্রচারণা, ভ্যাকসিন গ্রহনে জনসাধারণকে উদ্বুদ্ধকরণ, ভ্যাকসিন গ্রহণে ফ্রি রেজিস্ট্রেশন, বৃক্ষ রোপনসহ রাষ্ট্রীয় দিবস সমূহ পালন করে থাকে।

এসময় রাঙামাটির জেলা সমন্বয় মাসুদ রানা হৃদয়, কাউখালী উপজেলা সমন্বয়ক শাহরিয়ার ইমন রাসেলসহ উপজেলা টিমের সদস্যগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০২০ সালে কাউখালী উপজেলায় ৭সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠনের মধ্য দিয়ে স্বেচ্ছায় সেবা দিয়ে যাচ্ছে সংগঠনটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ