মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

আব্দুল মালেক মন্ডল নির্বাচনী প্রচারণার পাশাপাশি সমাজ সেবার কাজ করছেন!

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশিত : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৫ জন পড়েছেন

জনকল্যাণের লক্ষ্যে,৪নং দিওড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে,চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে!নির্বাচন করছি,জনসেবায় কাজ করতে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে,তার সুযোগ্য কন্যা জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে,আরও শক্তিশালী করতে!১ম বারের মতো চেয়ারম্যান,পদে প্রার্থী হয়ে আপনাদের কাছে আসছি,জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে, চেয়ারম্যান পদপ্রার্থী, আঃমালেক মন্ডল বলেন,এবার আমাকে এ নির্বাচনে, আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে! বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের,উন্নয়নের রোল মডেলসহ!গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে,কাজ করার সুযোগ চাই।
তিনি আরও বলেন,আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক,সন্ত্রাস,বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব।নীতিতে অটল এবং দুর্নীতি ও অনিয়মের সাথে তিনি আপোষ করেন না।তিনি আরো বলেন,করোনাকালীন সময় থেকে,আমি নিজের এবং পরিবারের কথা চিন্তা না করে! কর্মহীন হয়ে পড়া অনেক অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি।

এছাড়া বিভিন্ন সময়ে আমার সাধ্যমত সহযোগিতা করে আসছি!আমি সব সময় দরিদ্র মানুষের পাশে থেকেছি, অসহায় দরিদ্র জনগণের পাশে থাকা আমার অভ্যাসে পরিণত হয়েছে।বলতে পারেন এটা আমার নেশা।এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন।তাদের আশা পূরণের জন্য চেয়ারম্যান, পদপ্রার্থী হয়ে নির্বাচন করছি!
তিনি আরোও বলেন, ৪নং দিওড় ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়ন,হিসাবে গড়তে চাই।তারই ধারাবাহিকতায় দীর্ঘদিন ধরে! নিজ অর্থায়নে গরিব অসহায় সাধারণ মানুষের হয়ে কাজ করেছি!রাত-ভর অসাহায় মানুষের পাশে আছি,দারিদ্র ও অসহায় পরিবারের বিবাহে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি!অসুস্থ ব্যক্তিদের সু-চিকিৎসার জন্য, নিয়মিত সাহায্য সহযোগীতা করেছি দ্বীনি খেদমতসহ ৪নং দিওড় ইউনিয়নের বিভিন্ন মসজিদের, আর্থিক অনুদান সহ মাদ্রাসা, ঈদগা,কবরস্থান নির্মাণে!সাদ্ধ অনুযায়ী সহযোগিতা করার চেষ্টা করেছি।প্রতিটি স্কুল, কলেজ শিক্ষা প্রতিষ্ঠানের খোজ খবর নেওয়া থেকে দারিদ্র অসহায় ছাত্র/ছাত্রীদের গাইড বই কেনা,শিক্ষা প্রতিষ্ঠানে বেতন দেয়া,পরীক্ষার ফরম ফিলাপে সহযোগিতা করা,শীত কালীন বস্ত্র বিতরণসহ নিরলসভাবে মানুষের সেবা করেছি ৪ নং দিওড় ইউনিয়নের প্রতিটি গ্রামের দারিদ্র অসহায় পরিবারের পাশে ছিলাম বর্তমানেও আছি আগামীতেও থাকবো ইনশাল্লাহ!আবারো
আ:মালেক মন্ডল বলেন আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমপি জনাব মো:শিবলী সাদিক মহোদয় ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান খাইরুল আলম রাজু মামার হাত ধরে ৪নং দিওড় ইউনিয়নের সেবা নিশ্চিত করতে চাই!এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব।এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com