• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

চেয়ারম্যান পদপ্রার্থী মালেক মন্ডল তৃণমূলে জনমত জরিপে এক ধাপ এগিয়ে

দিনাজপুর প্রতিনিধি: / ৪৯৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

ইউপি নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীর প্রচারণা ততই যেন বাড়ছে! দিনাজপুরের বিরামপুর উপজেলার চার নং দিওড় ইউনিয়ন পরিষদ নির্বাচনের উত্তাপ ততই বাড়ছে।নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে প্রচার প্রচারণার মাধ্যমে শুরু করেছেন গণসংযাগ!পোষ্টার লিফলেট সাটিয়ে দোয়া চাইছেন ইউনিয়ন বাসীর কাছে!সমাজসেবক চেয়ারম্যান প্রার্থী মালেক মন্ডল!

বিরামপুর উপজেলার বিজুল নলিয়াপাড়া গ্রামের মো: নজমুল ইসলাম জানান,ইউপি নির্বাচনে মালেক মন্ডল জনমত জরিপে অন্যান্য সম্ভাব্য প্রার্থীদের চেয়ে অনেক অনেক গুন বেশি এগিয়ে রয়েছেন!কয়েক বছর ধরে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা করে আসছেন!দু:স্থ ও অসহায় মানুষের খোঁজ খবর নিচ্ছেন এবং তাদের পাশে থেকে নিরলস ভাবে সমাজসেবার কাজ করছেন!

ইউনিয়নের আর ও অনেক মানুষ যেমন বিজুল গ্রামের মিজানুর ইসলাম জানান,দিন যতই ঘনিয়ে আসছে এলাকার ভোটারদের মাঝে নির্বাচনী উত্তাপ ততই বাড়ছে।কে হচ্ছেন চেয়ারম্যান এবার,কে নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে সর্বত্রই চলছে আলোচনা সমালোচনা!তবে এবারের দিওড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সবার মুখে মুখে একটাই নাম তরুণ প্রজন্মের সমাজসেবক আ:মালেক মন্ডল এর!সাধারণ ভোটারদের সাথে বিভিন্ন অনুষ্ঠানে মতবিনিময়সহ গণসংযোগ অব্যাহত রেখেছেন মালেক মন্ডল!

পদপ্রার্থী আ:মালেক মন্ডল জানান,

আমি আমার অভিভাবক জনাব শিবলী সাদিক এমপি মহোদয় ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান জনাব খাইরুল আলম রাজু মামার নির্দেশে সব সময় এলাকাবাসীর পাশে থেকে কাজ করে যাচ্ছি! করোনাকালে সাধারণ মানুষের মাঝে এগারো হাজার পরিবারকে খাদ্য উপহার দিয়েছি!এবার করোনায় জন সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক বিতরণ করেছি!তিন বছর যাবত গ্রামের অচল রাস্তা সচল করে আসছি!

বর্ষাকালে গ্রামের কাদা জনিত রাস্তা সংস্কার এখন পর্যন্ত চলমান রেখেছি! অসুস্থ মানুষের চিকিৎসা সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি!দিওড় ইউনিয়নে বিনা বেতনে কোরআন শিক্ষা দশটি কেন্দ্র করেছি! আগামী চার নং দিওড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছি।আমি নির্বাচিত হলে গণমানুষের উন্নয়নে নিজেকে বিলিয়ে দেব ইনশাআল্লাহ!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ