• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

ভারতের আরও ৪০টি অ্যাম্বুলেন্স বেনাপোল বন্দরে

যশোর প্রতিনিধিঃ / ২৮২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

করোনা মহামারি মোকাবিলা ও জনস্বাস্থ্য পরিষেবা উন্নয়নে বাংলাদেশ সরকারকে উপহার হিসেবে দেওয়া ভারতের আরও ৪০টি অ্যাম্বুলেন্স বেনাপোল বন্দরে পৌঁছেছে।

বৃহস্পতিবার (২৬ আগষ্ট) সকাল ৭টার সময় ভারতের পেট্টাপোল বন্দর থেকে বেনাপোল বন্দরের টিটিআই মাঠে উপহারের অ্যাম্বুলেন্স গুলো রাখা হয়েছে।

বেনাপোল স্থলবন্দরের উপ-পরিচালক আব্দুল জলিল বলেন, বেনাপোল কাস্টমসের শুল্কায়ন কার্যক্রম সম্পন্ন করে উপহারের অ্যাম্বুলেন্স গুলো ঢাকার উদ্দেশে রওনা হবে। বাকি ৩৮টি অ্যাম্বুলেন্স সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে বেনাপোল বন্দরে পৌঁছাবে বলে আশা রাখেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ