• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

কুড়িগ্রামে২৫জন প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ারসহ সহায়ক উপকরন বিতরন

আনিসুর রহমান, রাজারহাট প্রতিনিধি: / ২১৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

মুজিব বর্ষ উপলক্ষ্যে কুড়িগ্রামে শারিরীক প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরনসহ বিভিন্ন উপজেলার ২৫জনকে হুইল চেয়ার বিতরন করা হয়েছে।
বুধবার (২৫ আগস্ট) দুপুরে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রো প্রাঙ্গনে তাদেরকে এসব সহায়ক উপকরন বিতরন করেন,জেলা সদর উপজলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন। এসময় প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালটেট (ফিজিও থেরাপিষ্ট) ডাঃ মাঃ আরিফুর রহমান উপস্থিত ছিলেন।
এছাড়াও প্রতিষ্ঠানটি প্রতিবন্ধী ও ঝুঁকিতে থাকা প্রতিবন্ধীদের ফিজিও থেরাপি, ও কুপশন থেরাপি, কাউন্সিলিং, দৃষ্টি ও শ্রবন মাত্রা নির্নয় কাজ করে আসছে।

এ সময় কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন জানান, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। প্রতিবন্ধীর পরিবারের অন্যান্য সদস্যসহ পাশাপাশি বসবাসকারীদের তাদের পাশে দাড়ানাসহ তাদের প্রতি সদয় ব্যবহার করার কথা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ