• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

লংগদুতে দূর্যোগ বিষয়ক অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৮৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

রাঙামাটি লংগদু উপজেলা্ পর্যায়ে ”দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী(এসওডি)২০১৯” অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার(২৩আগষ্ট) লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে এই কর্মশালা আয়োজন করা হয়। এতে উপজেলার বিভিন্ন কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, মেম্বার, ইউপি সচীবগন এই কর্মশালায় অংশ গ্রহণ করেন।

লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাইনুল আবেদীন এর সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্নসচিব (প্রশাসন) আবুল বায়েছ মিয়া। বক্তব্যে তিনি বলেন, এই সরকার সর্বদা দূর্যোগ প্রশমনে সর্বাত্ত্বক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের দূর্যোগ কমিটির সকল সদস্যকে তৎপর ও সতর্ক থাকার জন্য নির্দেশ দেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বাবেক সরকার। রাঙ্গামাটি জেলার ত্রাণ ও পুর্ণবাসন কেন্দ্রের কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান, উপজেলা পরিষেদর ভাইস চেয়ারম্যানন সিরাজুল ইসলাম ঝা্টু, উপজেলা প্রকৌশলী ড. জিয়াউল ইসলাম মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ শুভাশিষ কর্মকার।পরিচালনা করেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা যোবায়ের হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ