• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

গ্রামে গ্রামে গিয়ে মাস্ক বিতরণ করলেন, তুষার আহমেদ

আব্দুল আলী, নিজস্ব প্রতিবেদক গুইমারাঃ / ৩৩৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

দেশে করোনা পরিস্থিতি শুরু থেকে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় জনসাধারণকে করোনামুক্ত রাখতে ও স্বাস্থ্যবিধি মানাতে দিবানিশি বিরামহীনভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ। তারই ধারাবাহিকতায় ২৩ আগষ্ট সোমবার দুপুরে গুইমারা উপজেলা সদর, বড়পিলাক,তৈকর্মাতে মোটর সাইকেল, টমটম, সি এন জি চালক এবং গুইমারা নূরানী মাদ্রাসার ছাত্র ছাত্রী ও তৈকর্মা কমিউনিটি ক্লিনিক সহ ৬০০ জনের মাঝে মাস্ক বিতরণ করেন। পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলকে উদ্ধোদ্ধ করেন।

মাস্ক বিতরণ ও জনগণকে স্বাস্থ্যবিধি মানাতে ধারাবাহিক কার্যক্রম চালানোর বিষয়ে জানতে চাইলে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ বলেন গুইমারা উপজেলার সকল জনগনের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে সকল প্রচেষ্টা চালানো হয়েছে যা অব্যাহত থাকবে। করোনা থেকে রক্ষা পেতে জনগনকে মাস্ক ব্যাবহার করাসহ সচেতন হওয়ার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ