• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

খাগড়াছড়িতে অস্বচ্ছল আনসার ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

রিপন সরকার নিজস্ব প্রতিনিধি, খাগড়াছড়ি: / ৪৬৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

খাগড়াছড়িঃ খাগড়াছড়ি সদর উপজেলাসহ ৯ উপজেলার ৫ শত। ৪০ জন অস্বচ্ছল আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্রগ্রাম রেঞ্জের উপ-পরিচালক শাহবুদ্দিন বিএএমএস,পিএএমএস।
সোমবার (২৩আগষ্ট২০২১ইং ) সকাল সাড়ে দশটার দিকে খাগড়াছড়ি আনসার ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রে
৩৭আনসার ব্যাটালিয়নের পরিচালক ও খাগড়াছড়ি জেলা কমান্ড্যান্ট (অ.দা) মো: জিয়াউর রহমান,এর সভাপতিত্বে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্রগ্রাম রেঞ্জের উপ-পরিচালক শাহবুদ্দিন বিএএমএস, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরন করেন।

এ সসময় আরো উপস্থিত ছিলেন-৩৭ আনসার ব্যাটালিয়নের কোম্পানী কমান্ডার মো:মুস্তাফিজুর রহমান সরকার,মো:রায়হান মিয়া কোম্পানী কমান্ডার সদর উপজেলা আনসার ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপালিনী চাকমা প্রমুখ।
জেলা আনসার ভিডিপি অফিস সূত্র জানায়, প্রত্যেক উপজেলার ৫০ জন আনসার ভিডিপি সদস্যের মাঝে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৩কেজি চাল,১কেজি আলু,৫০০গ্রাম পেয়াজ, ৫০০ডাল, ১টি সাবান।
খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্রগ্রাম রেঞ্জের উপ-পরিচালক শাহবুদ্দিন বিএএমএস, বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বিপি,ওএসপি,এনডিসি,পিএসসি মহোদয়ের পক্ষে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরন শেষে খাগড়াছড়ি আনসার ভিডিপি চেঙ্গী ব্রিজের প্রশিক্ষণ কেন্দ্রে প্রধান অতিথি একটি নারিকেল গাছের চারা রোপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ