• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ

নানিয়ারচরে ইলিপন চাকমার হুইল চেয়ার ও নগদ অর্থ বিতরণ

নানিয়ারচর প্রতিনিধি: / ১৯৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২২ আগস্ট, ২০২১

নানিয়ারচরে মানবিক সহায়তার অংশ হিসেবে হুইল চেয়ার ও নগদ অর্থ বিতরণ করলেন ইলিপন চাকমা। ২১আগষ্টে হামলার প্রতিবাদে আলোনা সভা শেষে সুবিধাভোগীদের জন্য এই সহায়তা তুলে দেন ইলিপন চাকমা।

শনিবার সকালে রাঙামাটির নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে দীর্ঘদিন যাবৎ শয্যাশায়ী দীপালি চাকমা ও সড়ক দূর্ঘটনায় আহত মাওলানা মোঃ হাসানের চিকিৎসায় নগদ ১০হাজার টাকা নগদ অর্থ বিতরণ করেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইলিপন চাকমা।

জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমার একটি বিশ্বস্ত সূত্রে জানা যায়, জেলা পরিষদের অর্থায়নে ও ইলিপন চাকমার সহায়তায় স্থানীয় বাসিন্দা দীপালি চাকমার স্বামী দয়াময় চাকমার হাতে হুইল চেয়ার এবং উপজেলার ডাকবাংলা জামে মসজিদের ইমাম সড়ক দূর্ঘটনায় স্বপরিবারে আহত মোঃ হাসানের চিকিৎসায় নানিয়ারচর কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ফারুক মৃধার হাতে ১০হাজার টাকা হাতে তুলে দেন ইলিপন চাকমা।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলী সহ-সভাপতি আনসার আলী ও হেডম্যান এসোসিয়েশন সভাপতি সুজিত তালুকদার, যুগ্ম সম্পাদক ফারুক মৃধা, নারায়ণ সাহা, শ্রমিক লীগ সভাপতি স্বপন দেবনাথ, সাবেক ছাত্রনেতা আব্দুল কুদ্দুস ও রিপন দাস প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ