• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

বাঘায় ২০ কেজি গাঁজাসহ মা ও ছেলে আটক

আব্দুল খালেক, দুর্গাপুর (রাজশাহী)প্রতিনিধি: / ৩৮৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

রাজশাহীর বাঘায় চিহ্নিত মাদক কারবারি মা, শাহানাজ ও ছেলে, নয়নকে উপজেলার জোতশায়েস্তা গ্রামের নিজ বাড়ি থেকে ২০ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।
জানা যায়,
বুধবার (১৮ আগষ্ট) বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার জোতশায়েস্তা গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী শাহানাজ বেগম (৪৫) ও তার ছেলে নয়ন ইসলাম (২০) নিজ বাড়িতে গাঁজা প্যাকেট করে দেশের বিভিন্ন
জায়গায় চালান করার প্রস্তুতি নিচ্ছিল এ সময় বাঘা থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিতে মা শাহানাজ ও ছেলে নয়নকে ২০ কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করে থানায় আনা হয়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, উপজেলার রবি ভান্ডারী এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।
তার পক্ষে আটককৃত মা ও ছেলে দীর্ঘদিন থেকে গাঁজা পেকেট করে দেশের বিভিন্নস্থানে চালান করত বলে আমাদের কাছে শিকার করেন।
রবি ভান্ডারীকে আটক অভিযান অব্যাহত রয়েছে। রবি ভান্ডারীসহ মা ছেলেকে অভিযুক্ত করে পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয় আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ