মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

দৌলতদিয়ার মাদক সম্রাট সুমন গ্রেপ্তার

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৩১৪ জন পড়েছেন

রাজবাড়ী সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়ন থেকে ১১৪ গ্রাম হেরোইনসহ মো. সুমন শেখ (৩৪) নামের এক মাদক সম্রাটকে গ্রেপ্তার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সে রাজবাড়ীর সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়নের মৃত সামছু শেখের ছেলে।

এসময় তার মা কুখ্যাত হেরোইন ব্যবসায়ী মোছা. রোজী বেগম পালিয়ে যায়। রোজী দীর্ঘদিন যাবৎ দৌলতদিয়া যৌনপল্লী ও পোড়া ভিটা এলাকায় হেরোইনের ব্যবসা করে আসছিল।

বুধবার (১৮আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজবাড়ীর সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান।
জানা যায়, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ীর সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান এর নেতৃত্বে জেলা কার্যালয়ের বিশেষ টিম বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের রুপপুর গ্রামের মো. সুমন শেখের বসত বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

এসময় তার শয়ন কক্ষের বাথরুমের পানি নিষ্কাশন পাইপের ভিতর বিশেষ কৌশলে লুকায়িত ১১৪গ্রাম হেরোইন এবং ষ্টিলের আলমারীর ভিতর থেকে মাদক বিক্রির ৪৬হাজার ৬০০টাকা জব্দ করা হয়। এসময় সুমনের মা কুখ্যাত হেরোইন ব্যবসায়ী মোছা. রোজী বেগম (৪৯) সুকৌশলে পালিয়ে যায়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মো. জিল্লুর রহমান বাদী হয়ে মামলা করবেন। উভয়ের বিরুদ্ধে মা ও ছেলের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com