• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

মানিকছড়িতে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

মো. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: / ১১৭৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

খাগড়াছড়ির মানিকছড়িতে নিজ কন্যা সন্তানকে ধর্ষনের অভিযোগে পিতা দুলাল মিয়া (৫০)কে আটক করেছে পুলিশ। সোমবার (১৬ আগস্ট) রাতে ঐ শিশু কন্যার (১৩) মায়ের অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়। উপজেলার ১নং মানিকছড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ড চৌধুরীপাড়া এলাকায় এঘটনা ঘটে।

থানার মামলা সুত্র ও পুলিশ জানায়, ধর্ষক দুলাল মিয়া তার বসত ঘরে তার স্ত্রীর অনুপস্থিতিতে নিজ কন্যা সন্তান রুনাকে (ছদ্ম নাম) ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। পরে ওই শিশু ধর্ষণের বিষয়টি তার মাকে খুলে বললে তিনি স্থানীয় ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিদের পরামর্শক্রমে ধর্ষণকারী দুলালকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মানিকছড়ি থানায় মামলা দায়ের করেন। (মামলা নং-০৪, তারিখ-১৭-০৮-২০২১ইং)।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহনুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় শিশুটির মায়ের লিখিত অভিযোগের প্রেক্ষিতে ধর্ষককে গ্রেফতার পূর্বক আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে এবং ধর্ষণের শিকার ওই শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ