• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙ্গামাটি প্রেস ক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ২১৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু দেশকে স্বাধীন করেছে বলেই দেশবাসী আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে পরিচয় দিতে পারছে বলে মন্তব্য করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। বাংলাদেশ আজ সমৃদ্ধি পথে মন্তব্য করে তিনি আরো বলেন, যেখানে স্বল্পন্নত দেশ ছিল বাংলাদেশ। আর সে দেশ বর্তমান প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় উন্নয়নশীল দেশের তালিকা পৌঁছে গেছে। যা জাতির পিতা বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার ফসল।

সোমবার (১৬ আগষ্ট) রাঙ্গামাটি প্রেস ক্লাবের উদ্যোগে প্রেস ক্লাব সম্মেলন কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার আল হকের সঞ্চালনায় ও প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেলের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ, পরিবার পরিকল্পনা সমিতির সভাপতি মো. মুজিবুর রহমান, সাংবাদিক সৈয়দ মাহাবুব আহমদ, মো.আলী, মো. সোলাইমান, ইয়াছিন রানা সোহেল প্রমুখ।
প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন হওয়ার পর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের যে স্বপ্ন দেখেছিলেন, সে স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের অনেক দেশকে পিছনে রেখে অনেক দূর এগিয়ে গেছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানানো হয়।

এর আগে সভার শুরুতে ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ নিহত সকল সদস্যের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ