বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙ্গামাটি প্রেস ক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি):
  • প্রকাশিত : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১০১ জন পড়েছেন

জাতির পিতা বঙ্গবন্ধু দেশকে স্বাধীন করেছে বলেই দেশবাসী আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে পরিচয় দিতে পারছে বলে মন্তব্য করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। বাংলাদেশ আজ সমৃদ্ধি পথে মন্তব্য করে তিনি আরো বলেন, যেখানে স্বল্পন্নত দেশ ছিল বাংলাদেশ। আর সে দেশ বর্তমান প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় উন্নয়নশীল দেশের তালিকা পৌঁছে গেছে। যা জাতির পিতা বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার ফসল।

সোমবার (১৬ আগষ্ট) রাঙ্গামাটি প্রেস ক্লাবের উদ্যোগে প্রেস ক্লাব সম্মেলন কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার আল হকের সঞ্চালনায় ও প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেলের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ, পরিবার পরিকল্পনা সমিতির সভাপতি মো. মুজিবুর রহমান, সাংবাদিক সৈয়দ মাহাবুব আহমদ, মো.আলী, মো. সোলাইমান, ইয়াছিন রানা সোহেল প্রমুখ।
প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন হওয়ার পর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের যে স্বপ্ন দেখেছিলেন, সে স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের অনেক দেশকে পিছনে রেখে অনেক দূর এগিয়ে গেছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানানো হয়।

এর আগে সভার শুরুতে ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ নিহত সকল সদস্যের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com