• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

চন্দ্রঘোনা থানা পুলিশের মানবতা

এস চৌধুরী, নিজস্ব প্রতিবেদক,কাপ্তাই, রাঙ্গামাটি / ২২৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১১ আগস্ট, ২০২১

রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা থানাধীন রাইখালী ফেরীঘাট এলাকার অসহায় ভিক্ষুক মোঃ সামসুল আলম। রাঙ্গুনিয়া সন্দীপ পাড়া গ্রামের বাসিন্দা মোঃ সামসুল আলম ৩০ বছর পূর্বে একটি দুর্ঘটনার শিকার হয়ে দুইটি পা হারান। রাইখালী ফেরীঘাটে ভিক্ষা করে স্ত্রী ও তার দুই মেয়েকে নিয়ে সংসার চালান।
বুধবার চন্দ্রঘোনা ফেরীঘাটে ডিউটিরত অবস্থায় চন্দ্রঘোনা থানার উপ পরিদর্শক (এসআই) কাজী আনোয়ার হোসেনের সাথে কথা হলে এক পর্যায়ে তার অসহায়ত্ব ও কষ্টের কথা জানতে পারেন। পরে বিষয়টি চন্দ্রঘোনার থানার ওসি ইকবাল বাহার চৌধুরীকে অবগত করলে তার নির্দেশে মানবিক পুলিশ কর্মকর্তা এসআই কাজী আনোয়ার তাৎক্ষনিকভাবে অসহায় সামসুল আলমের পরিবারের জন্য চাল, তেল, আলু, পিঁয়াজ,রসুন চিনি, চিড়া এবং মোরগ সহ খাদ্যসামগ্রী ক্রয় করে দেন।

এইসময় রাইখালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান এনামুল হক ও স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ