• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম
তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত 

দুর্গাপুরে কর্মরত সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: / ২৬৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

রাজশাহীর দুর্গাপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মহসীন মৃধা। এ সময় দুর্গাপুর প্রেসক্লাব ও দুর্গাপুর সাংবাদিক সমাজের সকল সদস্য উপস্থিত ছিলেন।

মঙ্গলবার সকাল ১১টায় দুর্গাপুর উপজেলা পরিষদের মিনি হলরুমে দুর্গাপুর প্রেসক্লাব ও দুর্গাপুর সাংবাদিক সমাজের প্রধান উপদেষ্টা ইউএনও মহসীন মৃধা দুটি সংগঠনের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি ও সাংগঠনিক উন্নয়ন বিষয়ে আলোচনা ও মতবিনিময় করেন।

এ সময় ইউএনও মহসীন মৃধা স্থানীয় সাংবাদিকদের দুটি প্রাণের সংগঠনের উন্নয়নে নানা পরামর্শ দেন। এছাড়াও যে কোনো সময় যে কোনো প্রয়োজনে সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।

দুর্গাপুর সাংবাদিক সমাজের সভাপতি মোবারক হোসেন শিশিরের সভাপতিত্বে ও দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবির সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি ও উন্নমূখী পরিকল্পনা বিষয়ে সাংবাদিকদের এক সাথে থাকার পরামর্শ দেন ইউএনও মহসীন মৃধা একই সাথে চাঁপাইনবাবগঞ্জ জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি পাওয়ার বিষয়টি নিশ্চিত করলে স্থানীয় সাংবাদিকদের পক্ষ থেকে ইউএনও মহসীন মৃধা স্যারকে ফুলেল শুভেচছা জানানো হয়।

উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দুর্গাপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এসএম আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক গোলাম রসুল, দুর্গাপুর সাংবাদিক সমাজের সহ সভাপতি এসএম শাহজামাল প্রাং, ৭১ বাংলা টিভি রাজশাহী জেলা প্রতিনিধি ও দুর্গাপুর সাংবাদিক সমাজের কোষাধক্ষ্য আব্দুল খালেক, দুর্গাপুর সাংবাদিক সমাজের যুগ্ন সম্পাদক জুবায়ের তুহিন, দুর্গাপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মাসুদ রানা তুষার, ক্রীড়া সম্পাদক রুবেল হক, দুর্গাপুর প্রেসক্লাব ও সাংবাদিক সমাজের সদস্য ফরিদ আহমেদ আবির, মশিউর রহমান, শাহাবুদ্দিন মোল্লা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ