• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

রাঙ্গামাটিতে বঙ্গমাতার জন্মদিন পালন

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ২৩১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৮ আগস্ট, ২০২১

বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে রাঙ্গামাটিতে আলোচনাসভা ও দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ সহায়তা প্রদান

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১ তম জন্মদিন উপলক্ষে রাঙ্গামাটিতে আলোচনাসভা, দোয়া মাহফিল ও দুস্থ নারীদের মধ্যে সেলাই মেশিন ও অনুদানের অর্থ বিতরণ করা হয়েছে।

রবিবার সকাল ১১ টায় রাঙ্গামাটি জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

রাঙ্গামাটি জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে আরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রাঙ্গামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মামুন, অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মহিলা বিষয়ক অধিদপ্তরের পক্ষ থেকে রাঙ্গামাটি পৌরসভা এলাকার ১৫ জন প্রশিক্ষিত নারীকে সেলাই মেশিন এবং ৩০ জন নারীকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

এছাড়া রাঙ্গামাটির অন্যান্য উপজেলায় আরো ৫৫ জন নারীকে সেলাই মেশিনসহ নারী উদ্যোক্তাদের অর্থ সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে আরা বেগম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ