• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

গুইমারাতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার ৯১ তম জন্মবার্ষিকী পালিত

আব্দুল আলী, নিজস্ব প্রতিবেদক গুইমারাঃ / ২৪৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৮ আগস্ট, ২০২১

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী পালন করেছে।
৮ আগষ্ট রবিবার গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, মহিলা বিষয়ক কর্মকর্তা হাছিনা আক্তারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধান ও সরকারি কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

বিটিভিতে প্রচারিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী শেখ ফজিলাতুন নেছা মুজিবের সংগ্রামী জীবনের স্মৃতিচারণমূলক অনুষ্ঠান প্রত্যক্ষ করেন এবং মহীয়সী এ নারীর ৯১ তম জন্মবার্ষিকীতে তার প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন তারা এবং তার আদর্শ অনুসরণ করে দেশের নারীরা এগিয়ে যাচ্ছে এবং যাবেন বলে আশা প্রকাশ করেন অতিথিদ্বয়। পরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে গুইমারা উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে ৭ জন নারীকে সেলাই মেশিন প্রদান করা হয়। সবশেষে বঙ্গমাতার ও ১৫ আগষ্ট শাহাদাৎ রবণকারী সকলের রুহের মাগফিরাত কামনা এবং দেশ ও জাতীর সার্বিক কল্যান কামনা করে দোয়া মোনাজাত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ