• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

কাপ্তাইয়ে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত

এস চৌধুরী, নিজস্ব প্রতিবেদক,কাপ্তাই, রাঙ্গামাটি / ২২১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৮ আগস্ট, ২০২১

কাপ্তাইয়ে করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে। রবিবার বেলা ১২.৩০ হতে টা পর্যন্ত ১ টা ৩০ পর্যন্ত কাপ্তাই উপজেলা সদর ও বড়ইছড়ি বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনতাসির জাহান। এইসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট দেখে কাপ্তাই সড়ক এবং বড়ইছড়ি – ঘাগড়া সড়কে যান চলাচল শূন্য হয়ে যায়। মূহুর্তের মধ্যে সড়কে যানবাহন উধাও হয়ে যায়।
কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন এসময় উপস্থিত ছিলেন।

এদিন ভ্রাম্যমান আদালতের অভিযানে বাংলাদেশ দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় ৬ টি মামলায় ৬শ টাকা জরিমানা আদায় করা হয়।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা দপ্তরের অফিস সুপার মোঃ সিরাজুল ইসলাম এবং পুলিশ ও আনসার সদস্যরা এইসময় ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ