• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

মাটিরাঙ্গায় সেনা অভিযানে অস্ত্র ও গুলি’সহ ইউপিডিএফ টোল কালেক্টর আটক

এম. সাইফুর রহমান, খাগড়াছড়ি: / ৩৮৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৭ আগস্ট, ২০২১

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অভিযান চালিয়ে ইউপিডিএফ (মূল) দলের চীফ টোল কালেক্টর লালন চাকমা (৩৮) কে আটক করেছে সেনাবাহিনী। শুক্রবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাপমারা এলাকায় এ অভিযান চালায় মাটিরাঙ্গা জোনের সেনা সদস্যরা।

এ সময় আটককৃতের কাছ থেকে একটি বেদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, চাঁদা আদায়ের রশিদ, নগদ টাকা ও মোবাইল সেট উদ্ধার করা হয়।

এর আগে গত ৫ আগস্ট চাঁদাবাজির অভিযোগে মাটিরাঙ্গা ও গুইমারা বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে চাইল্যা প্রু মারমা (২৩) এবং চাথই মারমা (২৯) নামক দুই ইউপিডিএফ কালেক্টরকে আটক করে সেনাবাহিনী। জিজ্ঞাসাবাদে তাদের তথ্যের ভিত্তিতে শুক্রবার লালন চাকমাকে সাপমারা এলাকা থেকে আটক করা হয়।

আটককৃত সন্ত্রাসীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে  মাটিরাঙ্গা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে অস্ত্র ও চাঁদাবাজি আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী।

পার্বত্য চট্টগ্রামের আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন ও  সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানায় মাটিরাঙ্গা জোন অধিনায়ক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ