• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
শিরোনাম
ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত

রাঙামাটিতে করোনার গণটিকা কার্যক্রম শুরু

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ২৬০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৭ আগস্ট, ২০২১

আজ সারাদেশের ন্যায় রাঙামাটির ৪৯টি ইউনিয়ন এবং রাঙামাটি ও বাঘাইছড়ি দুটি পৌরসভায় ৩৩ হাজার জন কে প্রথম ডোজ গণটিকা প্রদান করা হচ্ছে।

২৫ বছরের উর্দ্ধের নারী ও পুরুষ এই টিকা গ্রহণ করছে।

শনিবার (৭ আগস্ট) সকাল ৯টা থেকে রাঙামাটির ৪৯টি কেন্দ্র ও রাঙামাটি ও বাঘাইছড়ি পৌরসভার ১৮টি কেন্দ্রে স্বাস্থ্যবিধি মেনে প্রতিটি কেন্দ্রে করোনা টিকা প্রদান করা হচ্ছে। রাঙামাটি স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য কর্মীরা আগ্রহীদের টিকা প্রদান করেছেন।

সরকারের এই টিকা কার্যক্রম বাস্তবায়ন করতে রাঙামাটি স্বাস্থ্য বিভাগের পাশাপাশি, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, পৌরসভার কর্মী ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

সকালে রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মামুন, রাঙামাটি সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা, পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী সহ অন্যান্য কর্মকর্তারা রাঙামাটির বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন।

টিকা গ্রহণকারীরা রাঙামাটির প্রতিটি কেন্দ্রে গিয়ে স্বাস্থ্যবিধি নিশ্চিত করার মাধ্যমে টিকা গ্রহণ করতে দেখা গেছে।

এদিকে, নানিয়ারচর উপজেলার ০৪ ইউনিয়নে ১টি কেন্দ্রে অগ্রাধিকার ভিত্তিতে ৬০০ জনকে টিকা প্রদান করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ