শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:০২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মহালছড়িতে গণটিকা কার্যক্রমে জনগণের ব্যাপক সাড়া

রিপন ওঝা, নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশিত : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১৬২ জন পড়েছেন

খাগড়াছড়ির মহালছড়িতেও সারাদেশের ন্যায় আজ ৭ আগস্ট রোজ শনিবার সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত প্রতিটি ইউনিয়নের ১০টি কেন্দ্রে স্বাস্থ্যবিধি মেনে কোভিড-১৯ এর গণটিকা প্রদানের কার্যক্রম আরম্ভ হয়।

মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ধনিষ্টা চাকমার উপস্থিতিতে মহালছড়ি উচ্চ বিদ্যালয়ের কক্ষে স্বাস্থ্য কর্মীগণ ২টি বুথ করে টিকা গ্রহণকারীরা সামাজিক দূরত্ব বজায় রেখে টিকা গ্রহীতা জনগণ টিকা গ্রহণ করছেন।

৪টি ইউনিয়নে ৬০০ করে মোট ২৪০০ জনকে প্রথম ডোজ গণটিকা প্রদানের কার্যক্রম সম্পন্ন হয়েছে।

আজ সকালে প্রতিটি গণটিকার কেন্দ্রসমূহ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, সিভিল সার্জন নুপুর কান্তি দাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তার, নির্বাহী ম্যাজিস্ট্রেট ভূমি সহকমিশনার তাহমিনা আফরোজ ভুইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুনুর রশিদ, বয়োজ্যেষ্ঠ সাংবাদিক প্রেসক্লাব সভাপতি দীপক সেন ও উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি দীপন ধর ও সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক মাসুদ।

উক্ত এ মহতী কার্যক্রমে আইন শৃংখলার দায়িত্বে সেনাবাহিনী ও পুলিশ এবং সেচ্ছাসেবী হিসেবে মহালছড়ি উপজেলা ছাত্রলীগ ও সরকারি কলেজ ছাত্রলীগসহ যুব রেড ক্রিসেন্টের ভোলান্টিয়ার, গ্রামপুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com