• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনাম
তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত 

গোয়ালন্দে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ২৫৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দে ইয়াবাসহ জিল্লুর নামের এক মাদক ব্যবসায়ীকে প্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ১২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার (৪ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলা দৌলতদিয়া যৌনপল্লী এলাকার কুষ্টিয়া শিহাব বোডিং এর সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. জিল্লুর রহমান (৪০) কুষ্টিয়া জেলার সদর থানাধীন পৌর ১৯ নং ওয়ার্ডের চৌরহাস (সাহাপাড়া) গ্রামের মৃত মান্নান মুন্সীর ছেলে।

এজহার সূত্রে জানা যায়, বুধবার রত সাড়ে ৮টার সময় ধৃত আসামী ইয়াবা বিক্রির উদ্দেশ্যে দৌলতদিয়া যৌনপল্লীর গরম খার গেইটের পাশে কুষ্টিয়া শিহাব বোডিং এর সামনে পাঁকা রাস্তায় অবস্থান করছে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে এএসআই (নিঃ) মো. খলিলুর রহমানের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য ঘটনাস্থলে উপস্থিত হলে আসামী পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে দৌড়াইয়া পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়। এসময় তার নিকট থেকে সাদা পলিথিনে মোড়ানো ১২০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১২০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। দীর্ঘদিন ধরে সে ইয়াবা ক্রয় বিক্রয়ের সাথে জড়িত রয়েছে। তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ