• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

ধর্ষনের চেষ্টায় নানিয়ারচরে নির্মাণ শ্রমিক আটক!

নানিয়ারচর প্রতিনিধি: / ৫৯৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২ আগস্ট, ২০২১

স্থানীয় এক নারীকে ধর্ষনের চেষ্টায় রাঙামাটির নানিয়ারচরে এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। আটককৃত মোঃ হাবিবুর রহমান ওরফে রাকিব (২৭) খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার গবামারা গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে। সে ধায্যাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ শ্রমিক হিসেবে কর্মরত ছিল।

এ ঘটনায় ৪নং ঘিলাছড়ি ইউনিয়নের ধায্যাছড়া এলাকার ভুক্তভোগী ওই নারী পুলিশের জিজ্ঞাসাবাদে জানান, গত ৩১ তারিখ রাতে সে তার স্বামী সন্তান নিয়ে ঘুমোতে যায়। দিবাগত রাত আনুমানিক ২.৩০মিনিটে কেউ তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় ও ধর্ষনের চেষ্টা চালায়।

তবে প্রথমে সে তার স্বামী মনে করলেও পরে অন্য কেউ বুঝতে পেরে চিৎকার করলে ওই ব্যাক্তি পালিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করেও ওই ব্যাক্তিকে না পেলেও তার ফেলে যাওয়া মোবাইলটি খুঁজে পাওয়া যায়। মোবাইলের সূত্র ধরে এলাকাবাসী পরে ওই ব্যাক্তিকে আটক করে।

এবিষয়ে জানতে চাইলে থানার ওসি সাব্বির রহমান জানান, গতকাল দুপুরে স্থানীয় সূত্রে খবর পেয়ে ওসি (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে হাবিবুর রহমানকে আটক করে। তার বিরুদ্ধে নানিয়ারচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(৪) ধারায় একটি মামলা (মামলা নং ১/৩) দায়ের হয়েছে। তিনি আরো জানান, মামলার যাবতীয় পক্রিয়া শেষে আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ