রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৫১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

দক্ষিণ আইচায় বখাটের মটর সাইকেল ধাক্কায় এক শিশু আহত থানায় অভিযোগ

চরফ্যাসন প্রতিনিধি:
  • প্রকাশিত : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৮৭ জন পড়েছেন

ভোলা চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচায় মটর সাইকেলের ধাক্কায় সোলেয়মন (৫) নামের এক শিশু গুরুতর আহত হয়েছে বলে থানায় অভিযোগ। শনিবার (৩১ জুলাই)বিকাল ৩ টায় সময় চরমানিকা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ভূইয়ার হালটের সামনে বেরীবাঁধের উপরে এ দুর্ঘটনা ঘটে। আহত শিশু ৮ নম্বর ওয়ার্ডের মানিক মাঝি বাড়ির শাহিনের দ্বিতীয় নম্বর ছেলে। দক্ষিণ থানার অভিযোগ সুত্রে জানাযায়, আইচা রাব্বানীয়া আলিম মাদ্রাসার প্রিন্সিপাল আবুল বাশার হেলালির ছেলে মো.তুহিন (ওরফে) চোর বখাটে তুহিন চরমানিকা ৮ নম্বর ওয়ার্ড বেরীবাঁধ এলাকায় বেপরোয়া গতিতে মটর সাইকেল চালিয়ে এক শিশুকে আহত করেছে। এতে ওই শিশুর ডান পা ভেঙে গেছে  বলে হাসপাতালের রিপোর্ট সুত্রে জানা গেছে। অভিযোগে আরও জানাযায়। শিশুটি গুরুত্বর আহত থাকার কারনে চিকিৎসা গ্রহণের জন্য চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
এ বিষয় আহত শিশুর পিতা শাহিন বলেন, শনিবার বিকালে বশার মাওলান ছেলে চোরা তুহিন উত্তর দিক থেকে বেপরোয়া গতিতে মটর সাইকেল চালিয়ে আমার ছেলে সোলেমানকে আহত করে। এতে বেরীবাঁধ সড়কের পাশে পরে গিয়ে মাথায় এবং ডান হাত পায়ে ব্যাথা পায়। পরে স্থানীয়রা উদ্ধার করে চরকচ্ছপিয়া গণস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। আমার ছেলের অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।
দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, তুহিন কিশোর কালে থেকে বিভিন্ন মানুষের মোবাইল চুরি করার অভিযোগে বেশ কয়েকবার আটক হলেও পুলিশ মুচলেকায় ও স্থাণীয় রাজনৈতিক ব্যক্তিদের চুরির অভ্যাস পরিবর্তন করার  সুপারিশে মুক্তি দেয়। পরে সে পল্লী বিদ্যুতের লাইনম্যানদের সাথে কাজ শুরু করে। এ সময় ও বেপরোয়া গতিতে মটর সাইকেল চালিয়ে গাছের সাথে ধাক্কা দিয়ে মুখের সামনের উপরের পাটির ৪ দাতঁ হারায় এবং পাও ভেঙ্গে যায়। বিভিন্ন নেতাদের থেকে তখন টাকা নিয়ে চিকিৎসা করায় তার পরিবার। এছাড়া সে সাইবার অপরাধে জড়িয়ে পড়ে ফলে তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে ৩টি মামলা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com