• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

দক্ষিণ আইচায় বখাটের মটর সাইকেল ধাক্কায় এক শিশু আহত থানায় অভিযোগ

চরফ্যাসন প্রতিনিধি: / ৪৬৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১ আগস্ট, ২০২১

ভোলা চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচায় মটর সাইকেলের ধাক্কায় সোলেয়মন (৫) নামের এক শিশু গুরুতর আহত হয়েছে বলে থানায় অভিযোগ। শনিবার (৩১ জুলাই)বিকাল ৩ টায় সময় চরমানিকা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ভূইয়ার হালটের সামনে বেরীবাঁধের উপরে এ দুর্ঘটনা ঘটে। আহত শিশু ৮ নম্বর ওয়ার্ডের মানিক মাঝি বাড়ির শাহিনের দ্বিতীয় নম্বর ছেলে। দক্ষিণ থানার অভিযোগ সুত্রে জানাযায়, আইচা রাব্বানীয়া আলিম মাদ্রাসার প্রিন্সিপাল আবুল বাশার হেলালির ছেলে মো.তুহিন (ওরফে) চোর বখাটে তুহিন চরমানিকা ৮ নম্বর ওয়ার্ড বেরীবাঁধ এলাকায় বেপরোয়া গতিতে মটর সাইকেল চালিয়ে এক শিশুকে আহত করেছে। এতে ওই শিশুর ডান পা ভেঙে গেছে  বলে হাসপাতালের রিপোর্ট সুত্রে জানা গেছে। অভিযোগে আরও জানাযায়। শিশুটি গুরুত্বর আহত থাকার কারনে চিকিৎসা গ্রহণের জন্য চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
এ বিষয় আহত শিশুর পিতা শাহিন বলেন, শনিবার বিকালে বশার মাওলান ছেলে চোরা তুহিন উত্তর দিক থেকে বেপরোয়া গতিতে মটর সাইকেল চালিয়ে আমার ছেলে সোলেমানকে আহত করে। এতে বেরীবাঁধ সড়কের পাশে পরে গিয়ে মাথায় এবং ডান হাত পায়ে ব্যাথা পায়। পরে স্থানীয়রা উদ্ধার করে চরকচ্ছপিয়া গণস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। আমার ছেলের অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।
দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, তুহিন কিশোর কালে থেকে বিভিন্ন মানুষের মোবাইল চুরি করার অভিযোগে বেশ কয়েকবার আটক হলেও পুলিশ মুচলেকায় ও স্থাণীয় রাজনৈতিক ব্যক্তিদের চুরির অভ্যাস পরিবর্তন করার  সুপারিশে মুক্তি দেয়। পরে সে পল্লী বিদ্যুতের লাইনম্যানদের সাথে কাজ শুরু করে। এ সময় ও বেপরোয়া গতিতে মটর সাইকেল চালিয়ে গাছের সাথে ধাক্কা দিয়ে মুখের সামনের উপরের পাটির ৪ দাতঁ হারায় এবং পাও ভেঙ্গে যায়। বিভিন্ন নেতাদের থেকে তখন টাকা নিয়ে চিকিৎসা করায় তার পরিবার। এছাড়া সে সাইবার অপরাধে জড়িয়ে পড়ে ফলে তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে ৩টি মামলা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ